শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১:৪০

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বরিশালে জেলা প্রশাসনের উদ্যোগে আনন্দ শোভযাত্রা (ভিডিও)

বরিশালে জেলা প্রশাসনের উদ্যোগে আনন্দ শোভযাত্রা (ভিডিও)

dynamic-sidebar

বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ ইউনেসকোর বিশ্ব প্রামাণ্য ঐতিহ্য হিসাবে স্বীকৃতি লাভ করায় বরিশালে বর্ণাঢ্য আয়োজনে আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৫ নভেম্বর) বেলা ১০টায় বরিশাল জেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু উদ্যান থেকে এই আননন্দ শোভাযাত্রা বের হয়।

শোভাযাত্রার শুরুতে বঙ্গবন্ধুর ম্যুরালে প্রশাসনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করেন বিভাগীয় কমিশনার মো. শহিদুজ্জামান, পুলিশ কমিশনার মো. রুহুল আমিন, জেলা প্রশাসক মো. হাবিবুর রহমান, পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম।

পরে বঙ্গবন্ধু উদ্যানে বেলুন উড়িয়ে শোভাযাত্রার সূচনা করা হয়। এই আনন্দ শোভাযাত্রা নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ফের বঙ্গবন্ধু উদ্যানে মিলিত হয়। আননন্দ শোভাযাত্রায় সরকারি কর্মকর্তা, কর্মচারী, স্কুল, কলেজে, বীর মুক্তিযোদ্ধা, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন। বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে আনন্দ।

 

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net